বিচ্ছিন্ন
- বীতস্পৃহ সুমিতা ০২-০৫-২০২৪

আমরা এক সঙ্গে একা থাকি ।
মাথার ভেতর সহস্র শব্দের শ্বাসরোধ করি প্রতিনিয়ত ।
অন্তঃসারশূন্য শব্দক্ষরণ ।

আমরা রাতের মত স্তব্ধ ।
আমরা মহাশূন্যে ভাসমান পাথরখন্ডর মত গতিশীল।

আমরা মনস্তাপহীন আগন্তুক -শ্বাসাঘাতের চিহ্ন আঁকি শুধু । অভিযোজনীয়তার আবর্তে কপটতায় বাঁচতে প্ররোচিত করি নিজেদের ।
জীবন ইতিবৃত্তের একরেখীকরণে আমরা নিজেরাই নিজেদের প্রতিদ্বন্দী ।

আমরা পাশাপাশি বিচ্ছিন্ন ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।